ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে উপজেলা আ.লীগ সভাপতির বাড়িতে ককটেল নিক্ষেপ

সীতাকুণ্ডে উপজেলা আ.লীগ সভাপতির বাড়িতে ককটেল নিক্ষেপ

সীতাকুণ্ডে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়ির গেটের সামনে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

গত সোমবার রাত ৯টার দিকে উপজেলার মুরাদপুর ইউনিয়নের গোলাবাড়িয়াস্থ বাকের ভুঁইয়ার বাড়ির সামনে এই ঘটনা ঘটে। তবে এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সোমবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সীতাকুণ্ড মডেল থানার পুলিশ ।

সীতাকুণ্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া বলেন, আমি চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি আমার শ্রদ্ধা আছে এবং সারাজীবন থাকবে। তিনি এ আসনে যাকে নৌকার মাঝি করেছেন, তাকে অভিনন্দন জানিয়েছি ।

আমি প্রথম থেকেই বলে আসছি, নৌকা যার, আমি তার। আমি নৌকা প্রতীকের বিজয়ে কাজ করে যাব। সীতাকুণ্ডের তৃণমূলের নেতাকর্মীসহ সব শ্রেণি-পেশার মানুষ আমাকে ভালোবাসেন এটা আমি জানি। তাই তাদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানাই। আমি আমার নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং থাকব।

তিনি বলেন, তবে দুঃখজনক বিষয় আনন্দ মিছিল শেষে বাড়ি যাওয়ার পথে কিছু -সমর্থক ‘এ এলাকার মাটি, মামুন ভাইয়ের ঘাটি’- এ ধরনের শ্লোগান তুলে কোনো কারণ ছাড়াই আমার বাড়ির গেইটের সামনে ১০/১২টি ককটেল নিক্ষেপ করে।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম রিয়াদ জিলানীর বাড়িতে সোমবার বিকালে দুর্বৃত্তরা ইট পাটকেল ও ককলেট নিক্ষেপ করেছে বলে তিনি জানিয়েছেন।

সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাড়ির সামনে ককটেল ছুঁড়ে মেরেছে এই খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এগুলো বিস্ফোরিত হয়নি, ঘটনাস্থলে পুলিশ আছে। ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হয়েছে। ভুক্তভোগীদের আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

সীতাকুণ্ড,ককটেল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত