সিরাজগঞ্জে ট্রিপল মার্ডার, ২ জনের মৃত্যুদণ্ড

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৮:৪৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জে দুই নারী ও এক শিশু হত্যা মামলায় ২ যুবকের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।  

মঙ্গলবার (২৮) বেলা সাড়ে ১১টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই মৃত্যুদণ্ডের আদেশ দেন।

মৃত্যু দন্ডপ্রাপ্তরা আসামিরা হল- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার চালা গ্রামের আ. মুন্নাফের ছেলে আল আমিন (৩৬) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পবাহার নয়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৩০)। 

ওই আদালতের পিপি গাজী আ. রহমান সাংবাদিকদের জানান, পরকীয়া প্রেমিক আল আমিন ও তার গাড়ি চালক রবিউল ইসলাম ২০১৬ সালের ৩১ জুলাই গাজীপুরে শ্রীপুর উপজেলার বেতঝুড়ি নতুন বাজারের কাপড়ের দোকানে মোবাইল ফোনে পরকীয়া প্রেমিকাকে ডেকে নিয়ে যায়। সেখানে পরকীয়া প্রেমিকা নাসরিন আক্তার (৩০), তার বোনের শিশুকন্যা জাইমা খাতুন (৫) ও ফুফু মেহেরুননেছাকে পুর্ব পরিকল্পিতভাবে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়। এ হত্যার পর লাশ তিনটি গুম করার উদ্ধেশ্যে সিরাজগঞ্জের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ালের পাশে যমুনা নদীতে ফেলে দেয়া হয়। পরদিন পুলিশ বস্তাবন্দি তাদের ভাসমান লাশ উদ্ধারের পর স্বজনরা সনাক্ত করে।

এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়। পুলিশ এ মামলার তদন্ত শেষে আদালতে চার্জশীট দাখিল করে। এ মামলার দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষে ওই আদালতের বিজ্ঞ  বিচারক মৃত্যুদণ্ডের রায় ঘোষণা করেন।