ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কিশোরগঞ্জে নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আওয়ামী লীগ নেতারা

কিশোরগঞ্জে নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আওয়ামী লীগ নেতারা

দ্বাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জের ছয়টি সংসদীয় আসনের মধ্যে তিনটি আসনে নৌকার মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন হেভিওয়েট আওয়ামী লীগ, কেন্দ্রীয় যুবলীগ নেতা ও সাবেক আওয়ামী লীগ এবং বিএনপির সংসদ সদস্যরা।

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে নৌকা পেয়েছেন জাতীয় চার নেতার একজন শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে বর্তমান সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর লিপি। নৌকার মনোনয়ন বঞ্চিত হয়ে এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান সাংসদের বড় ভাই সৈয়দ সাফায়েতুল ইসলাম এবং সাংসদের চাচাতো ভাই জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদি-পাকুন্দিয়া) আসনে নৌকা পেয়েছেন নতুন মুখ পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আবদুল কাহার আকন্দ। নৌকার মনোনয়ন বঞ্চিত হয়ে এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাবেক সংসদ সদস্য ও পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সোহরাব উদ্দিন এবং এ আসনের দুইবারের বিএনপির সাবেক সংসদ সদস্য, বিএনপি থেকে ছয় বারের বহিস্কৃত মেজর আখতারুজ্জামান রঞ্জন।

কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনে নৌকা পেয়েছেন আফজাল হোসেন। এ নিয়ে টানা চারবার নৌকা পেলেন তিনি। নৌকার মনোনয়ন বঞ্চিত হয়ে এ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল।

মঙ্গলবার পর্যন্ত জেলার ৬ টি আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৯ জন। এদের মধ্যে জমা দিয়েছেন ১ জন।

কিশোরগঞ্জ,স্বতন্ত্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত