কাপাসিয়ায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন জমা দিয়েছেন সিমিন হোসেন রিমি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২৩, ১৭:৪১ | অনলাইন সংস্করণ

  কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে আওয়ামীলীগ থেকে  মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি এমপি মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তিনি আজ বুধবার দুপুরে কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনে সহকারী রিটার্ণিং কর্মকর্তা একে এম গোলাম মোর্শেদ খানের নিকট মনোনয়ন জমা দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন সিমিন হোসেন রিমির স্বামী মুশতাক হোসেন, বড় বোন শারমিন আহমদ লিপি, ছোট বোন মেহজাবিন আহমদ মিমি এবং কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মো. আমানত হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, উপজেলযা যুবলীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন প্রধান।

সিমিন হোসেন রিমি মনোনয়ন ফরম জমা দেয়ার খবর ছড়িয়ে পড়লে পরে বিপুল সংখ্যক নেতাকর্মী কাপাসিয়া উপজেলা পরিষদ চত্বরে ভীড় করতে দেখা যায়। এ সময় উপস্থিত ছিলেন, কাপাসিয়া উপজেলা পরিশদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, নারী ভাইস চেয়ারম্যান রৌশনারা সরকার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানম প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব ঘোষ প্রমূখ।

সেখানে উৎসব মূখর ও আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। এ সময় সহকারী রিটার্ণিং কর্মকর্তা নির্বাচনে আচরণবিধি মেনে নির্বাচনী কাজ পরিচালনার জন্য অনুরোধ জানান। একটি সুন্দর, সুষ্ঠু ও উৎসব মূখর ভোট অনুষ্ঠানে তিনি সকলের সহযোগীতা কামনা করেন। মনোনয়ন জমা দেয়ার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি আচরণবিধি মেনে নির্বাচনের সকল কাজ পরিচালনা করার আশ্বাস প্রদান করেন। মনোনয়ন জমাদানের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সিমিন হোসেন রিমি বলেন, আমি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গড়ার লক্ষে উন্নত স্মার্ট কাপাসিয়া গড়তে কাজ করব।

তিনি আরো বলেন, কাপাসিয়াকে একটি কৃষিভিত্তিক অঞ্চল হিসেবে গড়ে তুলবো এবং ইতিমধ্যে কৃষিভিত্তিক অঞ্চল করার জন্য কার্যক্রম চলমান রয়েছে। আমি আবার নির্বাচিত হলে তার সম্পূর্ণ করব। তিনি আরো বলেন, অনেক উপজেলাতে যা হয় নাই তা আমাদের উপজেলাতে করতে পেরেছি। আমাদের উপজেলার স্বাস্থ্য ব্যবস্থাকে আরো উন্নত করব। এবং মানুষের জীবন মানে উন্নয়নের জন্য যা প্রয়োজন তাই করব। পরে বিকেলে সহকারী রিটার্ণিং কর্মকর্তা একে এম গোলাম মোর্শেদ খানের নিকট মনোনয়ন পরম জমা দিয়েছেন জাকের পাটিরও পÿ থেকে গাজীপুর জেলার সাধারন সম্পাদক ডাঃ জুয়েল কবির।