ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে জামিনে বেরিয়ে দলীয় প্রতিপক্ষের কর্মীকে যুবলীগ নেতার গুলি 

ফেনীতে জামিনে বেরিয়ে দলীয় প্রতিপক্ষের কর্মীকে যুবলীগ নেতার গুলি 

ফেনী শহরের পুলিশ কোয়াটার ও রামপুর এলাকার ত্রাস পিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড সাবেক যুবলীগ নেতা মো. শাব্বির জামিনে বেরিয়েই দলীয় প্রতিপক্ষের উপর হামলা চালায়।

এসময় গুলিবিদ্ধ হয় মো. মানিক নামে ১৬ বছরের এক কিশোরকে। মানিক পুলিশ কোয়াটার এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এ ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মানিকের ডান হাতে গুলি লেগে অপর পাশ দিয়ে বের হয়ে গেছে বলে ফেনী জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়।

স্থানীয়রা জানান, সাব্বির মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে জামিন পায়। বুধবার (২৯ নভেম্বর) দুপুরের পর থেকে তার দলবল নিয়ে নিয়ে চলে যায় শহরের রামপুরের শাহীন একাডেমি সড়কে নিজের পুরনো আস্তানায়।

এসময় সে ছাত্রলীগ নেতা মানিককে পেয়ে ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিউল্যাহ শুভর সংঙ্গ ত্যাগ করতে বলে। না হলে তাকে মেরে ফেলার হুমকি দেয়।

মানিক ঘটনাটি শুভকে জানালে শুভ দলীয় কর্মীদের নিয়ে শাহীন একাডেমি এলাকার দিকে যাওয়া মাত্রই এমরানের কলোনির সামনে গেলেই সাব্বির তাদের লক্ষ করে গুলি ছোঁড়ে।এতে একটি গুলি মানিকের হাতে এক পাশ দিয়ে ঢুকে অপর পাশ দিয়ে বের হয়ে যায়।

এছাড়াও জামিনে বেরিয়েই নিজের অবস্থান পাকাপোক্ত করতে রামপুর ও পুলিশ কোয়াটার এলাকায় বুধবার রাতে অস্ত্র হাতে তার দলের সদস্যদের নিয়ে মহড়া দেয় বলে স্থানীরা জানান।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসিফ ইকবাল জানান, মানিক নামের এক কিশোর গুলিবিদ্ধ অবস্থায় রাতে হাসপাতালে আসে। তার ডান হাতের কনুইয়ের উপর গুলি এক দিক দিয়ে ঢুকে অপর দিক দিয়ে বের হয়ে যায়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষন করা হচ্ছে। জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। প্রসঙ্গত; গত ২৯ সেপ্টেম্বর শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কে ধানসিড়ি রেস্তারায় প্রকাশ্যে হামালা চালিয়ে ৪জনকে কুপিয়ে আহত করার মামলায় এতোদিন সাব্বির জেল হাজতে ছিলো।

সে ওই মামলার ২ নম্বর আসামী। তার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা রয়েছে। গত মঙ্গলবার জেল থেকে জামিনে বের হয়েই এলাকায় নিজের অবস্থান পাকাপোক্ত করার জন্য এ হামালা চালায় ও মহড়া দেয়।

গুলি,যুবলীগ,কর্মী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত