সোনাগাজীতে স্বামীর পরকিয়া প্রেমিকা নিয়ে কক্সবাজার যাওয়ার সন্দেহে গ্রামপুলিশ পত্মীর আত্মহত্যা

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৩ | অনলাইন সংস্করণ

  সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে স্বামীর পরকিয়া প্রেমিকা নিয়ে কক্সবাজার যাওয়ার সন্দেহে বিবি ফাতেমা (২৪) নামে এক গ্রামপুলিশ পত্মী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রাম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ২নং ওয়ার্ডের গ্রাম পুলিশ জামাল উদ্দিনের স্ত্রী ও তিন সন্তানের জননী।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, আমিরাবাদ ইউনিয়নের সফরপুর গ্রামের গ্রাম পুলিশ জামাল উদ্দিনের সঙ্গে ১২ বছর পূর্বে চরকৃষ্ণজয় গ্রামের কামাল উদ্দিনের কন্যা বিবি ফাতেমার বিয়ে হয়। তাদের ঘরে এক কন্যা ও দুই ছেলে সন্তানের জন্ম হয়। কনিষ্ট সন্তানের বয়স তিন মাস। গত দুই বছর যাবৎ ফাতেমা স্বামীকে পরকিয়া প্রেমের কারণে সন্দেহ করে আসছে। এ নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে সালিশি বৈঠকও হয়েছিল।

বৃহস্পতিবার রাতে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যেগে ৯ গ্রাম পুলিশ ও এক দফাদার কক্সবাজার যাওয়ার কথা ছিল। জামাল উদ্দিন স্ত্রীকে বিষয়টি জানালে সে নিজেও স্বামীর সঙ্গে কক্সবাজার যেতে বায়না ধরে। অন্যথায় সে স্বামীকে পরকিয়া প্রেমিকা নিয়ে কক্সবাজার যাওয়ার সন্দেহ করে। স্বামীর সঙ্গে যেতে হলে স্বামী তাকে পাঁচ হাজার টাকা জোগাড় করে দিতে বলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বৃহস্পতিবার দুপুরে কথা কাটাকাটি হয়।

বিকালে নিজ ঘরে আড়ার (বুতের) সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফাতেমা আত্মহত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই মো. রাসেল বাদী হয়ে সোনাগাজী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। তিনি বলেন ভগ্নিপতির পরকিয়া প্রেম নিয়ে তার বোনের সঙ্গে দীর্ঘ দিন যাবৎ পারিবারিক কলহ চলছিল। পরকিয়া প্রেমের প্রতিবাদ করলে তার বোনকে সে শারীরিক ও মানসিক নির্যাতন করত। সোনাগাজী মডেল থানার ওসি হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা করা হবে।