ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রীর

মিরসরাইয়ে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা ছাত্রীর

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আরিফা জান্নাত (৬) নামে মাদরাসার এক শিশু ছাত্রী নিহত হয়েছে। শনিবার (২ ডিসেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার শাহেরখালী ইউনিয়নের দক্ষিণ মঘাদিয়া এলাকার একটি আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মাদরাসা ছাত্রী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী।

নিহত আরিফা একই এলাকার মোহাম্মদ ইমাম হোসেনের কন্যা। সে স্থানীয় খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। একই দুর্ঘটনায় গুরতর আহত হয় মাদরাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী রিনা আক্তার আঁখি।

প্রত্যক্ষদর্শী ও মাদরাসা কর্তৃপক্ষ জানায়, শনিবার সকালে আরিফা একটি সিএনজি অটোরিকশাযোগে বাড়ি থেকে মাদরাসায় যাচ্ছিলো। এসময় খেয়ারহাট বেড়ীবাঁধ এলাকায় একটি দ্রুতগামী পিকআপ অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নিহত হন শিশু শিক্ষার্থী আরিফা জান্নাত।

খেয়ারহাট নূরিয়া সিদ্দিকীয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ মফিজুর রহমান জানান, ৬ শিক্ষার্থী সিএনজি অটোরিকশাযোগে আরবী পরীক্ষা দিতে বাড়ি হতে মাদরাসায় আসছিলো। এসময় একটি পিকআপ ধাক্কা দিলে ঘটনাস্থলেই আরিফা জান্নাত নামে শিশু শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়। এসময় মাদরাসার প্রথম শ্রেণির আরেক শিক্ষার্থী রিনা আক্তার আখি (৭) গুরতর আহত হয়। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিরসরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সানা উল্লাহ বলেন, ‘সড়ক দুর্ঘটনার বিষয়ে আমাদের কেউ কিছু জানায়নি।’

মিরসরাই,পিকআপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত