ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় ৮ জনের মনোনয়নপত্র বাতিল

নেত্রকোণায় ৮ জনের মনোনয়নপত্র বাতিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নেত্রকোণা জেলার ৩টি আসনের ২৫জন প্রার্থীর মধ্যে ৮জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। জেলার ৫টি আসনের মধ্যে রোববার (৩ডিসেম্বর) দুপুর পর্যন্ত নেত্রকোণা- ১ (দূর্গাপুর-কলমাকান্দা), নেত্রকোণা- ২ (সদর-বারহাট্টা) ও নেত্রকোণা- ৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং অফিসারের দপ্তর কর্তৃক এই তথ্য জানানো হয়।

মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন নেত্রকোণা- ১ আসনের জাকের পার্টির প্রার্থী মো. ছমির উদ্দিন ও স্বতন্ত্র প্রার্থী আফতাব উদ্দিন, নেত্রকোণা- ২ আসনের ন্যাশনাল পিপলস পাটির মো. আমজাদ হোসেন ঠাকুর, স্বতন্ত্র প্রার্থী সুব্রত চন্দ্র সরকার ও স্বতন্ত্র প্রার্থী মো. আজাহারুল ইসলাম খান এবং নেত্রকোণা- ৩ আসনের আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মতিন, ন্যাশনাল পিপলস পাটির আসাদুজ্জামান খান ও কৃষক শ্রমিক জনতা লীগের রিগ্যান আহমেদ।

নেত্রকোণার জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহেদ পারভেজ বলেন, “অসম্পূর্ণ তথ্য, সঠিক ভোটারের স্বাক্ষর না থাকাসহ বিভিন্ন কারণে নির্বাচন বিধি মোতাবেক তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাকি আরও দুইটি আসনের যাছাই-বাছাই কাজ চলছে।”

জেলায় পাঁচটি আসনে আওয়ামী লীগসহ ১০টি দল ও স্বতন্ত্র মিলিয়ে মোট ৩৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

নেত্রকোণা,মনোনয়নপত্র,বাতিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত