নাটোরে ৪টি আসনে ১২ প্রার্থীর মনোনয়ন বাতিল

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৯ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর জেলার চারটি সংসদীয় আসনে ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৪৩ জন প্রার্থীর মধ্য ৩১জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাছাইয়ে ১২জন প্রার্থীকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু নাছের ভূঁঞা বাতিল ঘোষণা করেন।

নাটোর-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে ১৪জন প্রার্থীর মধ্য ৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কর্ণেল (অব) রমজান আল, হুমায়ুন কবির, এসকেন আলী, জাসদ মোয়াজ্জেম হোসেন, স্বতন্ত্র সায়েদুল ইসলাম।

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে ৬ জন প্রার্থীর মধ্য একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থী হলেন- স্বতন্ত্র প্রার্থী কোরবান আলী।

নাটোর-৩ (সিংড়া) আসনে ১২ জন প্রার্থীর মধ্য চারজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। বাতিল প্রার্থীরা হলেন-জাপার আনিসুর রহমান, স্বতন্ত্র আব্দুল্লাহ আল মামুন, সুপ্রিম পার্টির রুস্তম আলী, স্বতন্ত্র শামসুল ইসলাম।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১১জন প্রার্থীর মধ্য দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থীরা হলেন- জাতীয় পার্টি-জেপি এস এম সেলিম রেজা এবং স্বতন্ত্র সুজন আহমেদ।