ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনী-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ১০জনের মধ্যে বৈধ ৮ বাতিল ২ 

ফেনী-২ আসনের মনোনয়ন প্রত্যাশী ১০জনের মধ্যে বৈধ ৮ বাতিল ২ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ আসনে ২ জনের মনোনয়পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) সকালে ফেনী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এ ঘোষণা দেন। এ ছাড়া এই আসনে ৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন তিনি।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন, বাংলাদেশ সাংস্কৃতিক জোটের প্রার্থী মাহবুব মোর্শেদ মজুমদার, সতন্ত্র প্রার্থী এ এস এম আনোয়ারুল করীম, বাংলাদেশ সাংস্কৃতিক জোটের প্রার্থী মাহবুব মোর্শেদ মজুমদার।

মনোনয়ন বৈধ হলো যাদের তারা হলেন, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারী, তৃণমুল বিএনপির মনোনীত প্রার্থী আমজাদ হোসেন ভূইয়া(সবুজ), জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম, জাতীয় পার্টির সতন্ত্র প্রার্থী খোন্দকার নজরুল ইসলাম, বাংলাদেশ ইসলামি ফ্রান্টের মনোনীত প্রার্থী মাওলানা নুরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মনোনীত প্রার্থী মো: নুরুল আমিন ভূইয়া, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মনোনীত প্রার্থী আবুল হোসেন ও বাংলাদেশ কংগ্রেসের মনোনীত প্রার্থী মো: হোসেন।

বিষয়টি নিশ্চিত করে ফেনী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মুছামৎ শাহিনা আক্তার বলেন, মনোনয়নপত্রে তথ্যের গড়মিলসহ বিভিন্ন কারণে যাচাই-বাছাই শেষে ফেনী-২ আসনে ১০জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ২ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়। এ ছাড়া এ আসনে ৮ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

ফেনী-২,মনোনয়ন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত