সিআইডি পুলিশের তদন্ত শুরু 

সিরাজগঞ্জে অপহৃত স্কুল ছাত্র এখনও উদ্ধার হয়নি, পরিবারে শোকের মাতম

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৯ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার চাঞ্চল্যকর অপহৃত স্কুল ছাত্র আশরাফুল ইসলাম (১৪) এখনও উদ্ধার হয়নি। পুলিশ ৩ মাসেও তাকে উদ্ধার করতে না পারায় তার পরিবারে এখনও শোকের মাতম চলছে। সে ওই উপজেলার জামিরতা জোতপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে এবং স্থানীয় হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত গ্রামের সাইফুল ইসলামের ছেলে ৮ম শ্রেণির ওই স্কুল ছাত্রকে গত ৩১ আগষ্ট রাতে জামিরতা বাজার যায়।

এ সময় একই এলাকার ২ যুবক তাকে ফোন করে ডেকে নিয়ে যায় এবং  এরপর সে আর বাড়ি ফেরেনি। খোঁজাখুজি করে তার সন্ধ্যান না পাওয়ায় পরদিন সংশ্লিষ্ট থানায় একটি জিডি করা হয়। এ জিডির পর পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। তাকে উদ্ধারের দাবীতে মানববন্ধনও করেছে এলাকাবাসী। তার বাবা সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান, আমার ছেলে উদ্ধার না হওয়ায় অবশেষে একই এলাকার রফিকুল, ইব্রাহিম ও ইছমাইলের বিরুদ্ধে আদালতে মামলা করেছি। বিজ্ঞ আদালত এ মামলা তদন্তের জন্য সিআইডি পুলিশকে নির্দেশ দিয়েছি। সিআইডি পুলিশ রোববার দুপুরে এ মামলার ঘটনাস্থল তদন্ত করেছেন।

৯৬ দিনেও আমর ছেলে উদ্ধার হয়নি। ছেলে এখন জীবিত আছে নাকি মেরে ফেলা হয়েছে। এ নিয়ে পরিবারের সবাই এখনও শোকে মাতম। এদিকে নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার উপজেলা আইনশৃংখলা সভায় স্থানীয় প্রেসক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু এই স্কুল ছাত্র অধহৃতের  ঘটনা তুলে ধরেন। এ সময় উপজেলা উেপজেলা প্রশাসনের কর্মকর্তারা এ ঘটনা শুনে হতবাক হন। এ ঘটনায় শাহাজাদপুর থানার ওসি খায়রুল বাশার বলেন, এ থানায় যোগদানের আগে এ স্কুল ছাত্র নিখোঁজ হয়েছে। তাকে উদ্ধারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) কামরুজ্জামান পিপিএম সাংবাদিকদের জানান, ওই স্কুল ছাত্রকে উদ্ধারের জন্য জোর চেষ্টা অব্যাহত রয়েছে। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে উদ্ধারের চেষ্টা চলছে বলে তিনি উল্লেখ করেন।