ভূরুঙ্গামারীতে ২ কেজি গাঁজা ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৪:৫০ | অনলাইন সংস্করণ

  ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ২ কেজি গাঁজা, ৪৩ পিস ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ টাকাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (০৪ ডিসেম্বর) রাতে উপজেলার  চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের অভিযান চালিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটক স্বামী-স্ত্রী হলো ওই গ্রামের মৃত হযরত আলীর ছেলে আব্দুল আজিজ (৩৮) ও তার স্ত্রী শাহীনা বেগম (৩০) । 

আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার (৫ ডিসেম্বর ) সকালে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভূরুঙ্গামারী থানার ওসি রুহুল আমিন এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম সোমবার রাতে উপজেলার চর-ভূরুঙ্গামারী ইউনিয়নের মুছুল্লীপাড়া গ্রামের আব্দুল আজিজের বাড়িতে অভিযান চালিয়ে একটি পুটলির ভেতর থাকা ২৫ পুড়িয়া গাঁজা সহ মোট ২ কেজি গাঁজা, ৪৩ পিছ ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ ২৬ হাজার ২৪৩ টাকাসহ স্বামী- স্ত্রী  ২ জনকে আটক করে  ভূরুঙ্গামারী থানায় নিয়ে আসে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার সকালে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে। মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।