ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আ.লীগ নেতার ভিডিও ভাইরাল

‘৯ হাজার ভোট পিটাইয়া দেব’

‘৯ হাজার ভোট পিটাইয়া দেব’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর ৩ আসনে নির্বাচনের দিন একটি ইউনিয়নের বিভিন্ন ভোটকেন্দ্রে ৯ হাজার ভোট পিটাইয়া দিবে, কালকিনি উপজেলা আওয়ামী লীগের এক নেতার এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি কালকিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল আলম মৃধা।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে কালকিনি উপজেলার মিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের একটি কক্ষে এ বক্তব্য দেন তিনি। তিনি কালকিনি উপজেলার সাবেক শিকারঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

ভাইরাল হওয়া ২৬ সেকেন্ডের ভিডিও- দেখা যায়, একটি কক্ষে বেশকয়েকজন দাঁড়িয়ে আছেন। চেয়ারে বসে আছেন আরো কয়েকজন। এ সময় তিনি সামনে থাকা লোকজনের উদ্দেশ্যে বক্তব্য দিচ্ছেন। বক্তব্যের একপর্যায়ে তিনি বলেন নির্বাচনের দিন তার ইউনিয়নে ৯ হাজার ভোট পিটাইয়ে দিবে গ্যারান্টি দিচ্ছি। ২৬ সেকেন্ডের ভাইরাল হওয়া বক্তব্যে বলা হয়, এই প্রতিশ্রুতি দিচ্ছি শিকারমঙ্গল ইউনিয়নের ভোট আমি ৯ হাজার ভোট আমি পিটাইয়া দিবো। আমি সিওর দিলাম। ভাই-ব্রাদারকে নিয়া। সবার সামনে প্রতিশ্রুতি দিলাম। হাতে-পা’য় ধরিয়া লাগলেও আমি পিটাইয়া দিবো। আমি একা নয়, ভাই-ব্রাদারকে সাথে নিয়া ভোট পিটাইয়া দিবো। এখানে এমপি হইলে আরো ৫-৭ টা ইউনিয়নও পিটাইতে হবে।

এ ব্যাপারে জানতে অভিযুক্ত সিরাজুল আলম মৃধাকে ব্যক্তিগত মোবাইল কল দেয়া হলে তিনি বলেন, আমি একাধিকবার ওই বিদ্যালয়ে গিয়েছি। তবে, কখন কোন ভিডিও কে করছে জানি না। আমি এতো বোকা নয়, যে প্রকাশ্যে এমন বক্তব্য দিবো। কিছু লোক আমার পেছনে লেগেছে, তারা এসব ভিডিও এডিট করে ভাইরাল করেছে। আমি ভোট পিটাইয়া দিবো, এমন কোন বক্তব্য দেই নাই।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোসাঃ তাহমিনা বেগম বলেন, এভাবে প্রকাশ্যে ভোটের সীল মারবে (নিয়ে নিবে) এমন বক্তব্যে সাধারণ ভোটাররা আতঙ্কিত হচ্ছে। সুষ্ঠু ভোট হবে কিনা সেটা নিয়ে এখন শঙ্কা দেখা দিয়েছে। সিরাজুল আলম মৃধা যে বক্তব্য দিয়েছে এটা নিয়ে লিখিত অভিযোগ দেয়া হবে, নির্বাচন কমিশনে। আমরা শান্তিপূর্ণ একটি নির্বাচন চাই।

সহকারি রির্টানিং কর্মকর্তা ও কালকিনি উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার দাশ জানান, কোন প্রার্থীর পক্ষে এমন বক্তব্য কেউই করতে পারে না। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ভোট,পিটাইয়া
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত