সড়ক দুর্ঘটনায় বিসিএস কর্মকর্তাসহ নিহত ৩

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২৩, ১৯:০৮ | অনলাইন সংস্করণ

  সাভার (ঢাকা) প্রতিনিধি

ঢাকার সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪১তম শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাই থানা স্ট্যান্ড এলাকায় এবং সকাল সাড়ে ৯টার দিকে সাভার হাইওয়ে থানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

ধামরাইয়ের দুর্ঘটনায় নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার মোকছেদ আলীর ছেলে ও ৪১ তম বিসিএস শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো: রুবেল পারভেজ এবং মানিকগঞ্জ জেলার শিবালয় থানার মমতাজ উদ্দিনের ছেলে মো: আব্দুল মান্নান। 

অপরদিকে, সাভার হাইওয়ে থানার সামনের দুর্ঘটনায় নিহত ব্যক্তি হলেন ব্রাম্মণবাড়িয়ার কসবা থানার মধুপুর গ্রামের মোহাম্মদ খলিলের ছেলে মো:  ইসমাইল হোসেন (১৭)। এসময় আহত হন নিজতের পিতা মোহাম্মদ খলিল।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ডে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তিন জন। এসময় সেলফি পরিবহনের দুই বাস রেষারেষি করে একে অপরকে ওভারটেক করার চেষ্টা করলে একপর্যায়ে পথচারী তিনজনকে চাপা দেয়। এঘটনায় ঘটনাস্থলেই পারভেজ ও আব্দুল মান্নান মারা যায়। অপরজনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

অপরদিকে, ঢাকা-আরিচা মহাসড়কের সাভার হাইওয়ে থানার সামনে মোটরসাইকেল নিয়ে ইউটার্ন নিচ্ছিলেন পিতা খলিল ও ছেলে ইসমাইল। এসময় আরিচাগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় ছেলে ইসমাইল। মোহাম্মদ খলিল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেলফি পরিবহনের একটি বাস রেখে এর চালক ও সহযোগী পালিয়ে গেছে । বাসটি জব্দ করা হয়েছে। একই সাথে নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে।  তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।