ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন গুরুতর আহত

বীরগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৬ জন গুরুতর আহত

বীরগঞ্জ দিনাজপুর থেকে সিদ্দিক হোসেন : বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের পাঁচপীর নামক স্থানে ঢাকা-পঞ্চগড় মহাসড়কের একটি ট্রাকের সাথে পাগলু অটোচার্জারের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এসময ট্রাক চালক সহ ৬ জন গুরুতর আহত হলে খবর পেয়ে বীরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতরা হলেন-ট্রাক চালক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর গ্রামের মান্নানের ছেলে সুফিয়ান (৪২).অটোচার্জার চালক বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বড় শীতলাই গ্রামের দুলু মোহাম্মদের ছেলে আব্দুল জলিল (৫০).উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট এলাকার বাসিন্দা মতিয়ার রহমানের ছেলে সায়েদ (৩৫).একই ইউনিয়নে এলাইগাঁও গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী ফরিদা (৩৫).ভাবকী গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে কলেজ ছাত্রী রিমু (১৭). ও কবিরাজহাট এলাকার বাসিন্দা মাহাতাবের ছেলে রাব্বি (২০).প্রায় আধাঘন্টা অভিযান চালিয়ে ট্রাকের নিচে চাপা পড়া অটোচার্জার চালক আব্দুল জলিল ট্রাক চালকসহ ২ জন কে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত:পর দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে বীরগঞ্জ থানার অফিসারইনচার্জ মোঃ মজিবুর রহমান সহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে। ট্রাক চালক হাসপাতাল জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় জানান গুড়ি গুড়ি বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে সড়ক পিচ্ছিল ছিল। ট্রাক নম্বর ঢাকা মেট্রো-ট-১৮-১১৫০ ট্রাকটি

বাম পাশের একটি পাগলু কে সাইড দিতে গেলে ডানের অটো চার্জারে ধাক্কা লাগলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলি এবং ডান পাশের গাছে লেগে দূর্ঘটনা ঘটে। অটোচার্জারটি ট্রাকের নিচে পিষ্ট হয়, দূমরে মুচরে যায় ও চালক চাপা পড়ে এবং আমিও স্টেয়ারিংয়ে চাপ খেয়ে ডান পা ক্ষতিগ্রস্ত হই।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থল হতে আহতদের উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের চিকিৎসার ব্যবস্থা করেছে। তিনি আরও বলেন, ক্ষতিগ্রস্ত কেউ মামলা করতে চাইলে মামলা নিয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মোঃ সিদ্দিক হোসেন

আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত