ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে মহিলাসহ নিহত ২

ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে মহিলাসহ নিহত ২

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দোকান ভাড়া চাইতে গিয়ে এবং আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলা সহ ২ জন নিহত হয়েছেন। ঘটনা দু’টি ঘটেছে, উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য-কাশিপুর ও বড়ভিটা ইউনিয়নের চর-মেখলি গ্রামে।

স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর (শয়তানেমোড়) বাজারে নিজের ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের নিকট টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এসময় সুলতানের লোকজন আলমগীর, জাহাঙ্গীর, ছোবহান, শাহাদত, শাহাজাহান তার উপর হামলা করে। তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

অপরদিকে সকাল ১১ টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের চর-মেখলি গ্রামের সোলজারের ছেলে সাদ্দাম হোসেন নিজের জমিতে ভূট্টা চাষ করলে একই এলাকার আজের উদ্দিনের ছেলে মো: হাসান জোর করে সাদ্দামের আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে গেলে তিনি বাঁধা প্রদান দেন। এসময় দু’জনের মধ্যে কথাকাটাকাটি হাতাহাতি শুরু হলে সাদ্দামের মা সমস্ত ভান (৬০) ঘটনা স্থলে আসলে তাকেও কিলঘুষি মারতে থাকেন হাসান। এসময় তিনি মাটিতে পড়েন। তার স্বজনেরা দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রানকৃঞ্চ দেবনাথ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। তবে মামলার প্রস্তুতি চলছে।

ফুলবাড়ী,সংঘর্ষ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত