ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

৫ জয়িতাকে সম্মননা স্মারক প্রদান

কাউখালীতে রোকেয়া দিবস উদযাপন

কাউখালীতে রোকেয়া দিবস উদযাপন

নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতরোধ এই প্রতিবাদ্যকে সামনে রেখে, কাউখালীতে বেগম রোকেয়া সাখাওয়াত দিবস উদ্যাপন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও ৫ নরী জয়ীতাকে সম্মনা স্মারক প্রদান করা হয়।

আজ ৯ ডিসেম্বর শনিবার উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তর আয়োজিত উপজেলা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) বায়েজিদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আঃ হান্নান, সমাজ সেবক আব্দুল লতিফ খসরু ও উপজেলা সমাজ সেবা অফিসার মহসীন কবির প্রমূখ।

অনুষ্ঠান শেষে উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের জন্য ৫জন জয়ীতাকে সম্মানান স্মারক প্রদান করা হয়। তারা হলেন, সমাজ উন্নয়নে উপজেলা শীর্ষা গ্রামের কাজী রুহীয়া বেগম হাসি, নিলতী গ্রামের নির্যাতনের বিভিষিকার হাত থেকে ঘুরে দাড়ানোর জন্য আয়শা সিদ্দিকা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে অবদানের জন্য পারসাতুরিয়া গ্রামের সানজিদা আক্তারকে, অর্থনৈতিক সাফলাতার জন্য কেউন্দিয়া গ্রামের হাফসা আক্তারকে এবং সফল নারী হিসেবে আসপদ্দি গ্রামের শাহিনুরকে সম্মানা স্মারক প্রদান করেন।

কাউখালী,রোকেয়া,দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত