টাঙ্গাইলে ১০ জয়িতাকে সংবর্ধনা

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৭ | অনলাইন সংস্করণ

  টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে ১০ জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (৯ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা প্রশাসন ও জেলা মহিলা অধিদপ্তর সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা মহিলা অধিদপ্তরের উপপরিচালক কনিকা মল্লিক, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আইসিটি বিভাগের চেয়ারম্যান ড. আহসান হাবিব তারেক, আরপিডিও এর নির্বাহী পরিচালক রওশন আরা লিলি প্রমুখ।

শেষে জেলা পর্যায়ে সফল জননী তাহমিনা খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হালিমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় জয়গুন খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় রাবেয়া নাসরিন ও শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সফলতা অর্জন করায় ইসরাত জাহান ইমাকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও উপজেলা পর্যায়ে সফল জননী তাহমিনা খাতুন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হালিমা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মোছা. রুবিয়া আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় রওশন আরা লিলি ও শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সফলতা অর্জন করায় সাবিহা পারভীনকে সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়।