ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজারে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

কক্সবাজারে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন

"উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ।" এ প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে নানা আয়োজনের মধ্যে দিয়ে কক্সবাজারে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস। জেলা প্রশাসন ও দুর্নীতি দমন কমিশন যৌথভাবে এ কর্মসূচির আয়োজন করে।

শনিবার কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দুর্নীতি দমন কমিশনের ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং বেলুন উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে ‘দুর্নীতি দমন ও প্রতিরোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ শাহীন ইমরানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মো. মাহফুজুল ইসলাম, দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের উপপরিচালক মুনিরুল ইসলাম, সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলী, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম প্রমুখ।

সভায় কক্সবাজারের জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান বলেন, উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা যেমন সবাই আজ ঐক্যবদ্ধ। তেমনি দুর্নীতি প্রতিরোধেও আমরা সবাই ঐক্যবদ্ধ। আমরা সরকারি কর্মকর্তারা শপথ করলাম আমাদের কার্যালয়ে কোনো দুর্নীতি হবে না। আমরা দুর্নীতির বিরুদ্ধে সব সময় সোচ্চার থাকবো।

এর আগে সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একইস্থানে গিয়ে শেষ হয়। এরপর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে যারা বিভিন্ন শ্রেণীর মানুষের পাশাপাশি শিক্ষার্থীরা অংশ নেন।

কক্সবাজার,দুর্নীতিবিরোধী,পালন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত