ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুর কর অঞ্চলের সেরা করদাতা সম্মাননা ও সনদপত্র বিতরণ

রংপুর কর অঞ্চলের সেরা করদাতা সম্মাননা ও সনদপত্র বিতরণ

রংপুর কর অঞ্চলের সেরা করদাতা সম্মাননা ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরের চিকলী ওয়টার পার্কে অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ড সদস্য, জি এম আবুল কালাম কায়কোবাদ, বিশেষ অতিথি ছিলেন রংপুর,কাস্টম এক্সচেঞ্জ ও ভ্যাট কমিশনারেট মিজ ড. নাহিদা ফরিদী, রংপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, প্রেসিডেন্ট মো: আকবর আলী, মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি প্রেসিডেন্ট মো: রেজাউল ইসলাম মিলন, উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি প্রেসিডেন্ট মিজ আনোয়ারা ফেরদৌসী পলি,। এতে সভাপতি করেন রংপুর অঞ্চলের কর কমিশনার ,মো: শাহীন আক্তার হোসেন। রংপুর সিটি কপোরেশনের সর্বোচ্চ করদাতা রফিকুল ইসলাম ফরহাদ, শফিকুল ইসলাম সেলিম তৌহিদ হোসেন, দীর্ঘসময় করপ্রদান কারী আনোযারুল ইসলাম , খলিলুর রহমান , সর্বোচ্চনারী করদাতা সুরাফাহোসেন শীলা. ৪০ বছরের নীচে সবোর্”চ কর দাতা তানভীর হোসেন।

২০১৮ সাল থেকে সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান অর্জন করা তৌহিদ হোসেন এবার ষষ্ঠ বারের মতো রংপুর জেলা সর্বোচ্চ সেরা করদাতা ক্যাটাগরিতে সম্মানিত হয়েছেন। অন্যদিকে তানবীর হোসেন আশরাফি এবার দ্বিতীয় বারের মতো তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা হিসেবে মনোনীত হন। মো: তৌহিদ হোসেন বলেন, আমি পরপর ষষ্ঠবারের মতো সেরা করদাতা হয়ে আসছি। আজ আমাকে খুব আনন্দ লাগছে পরপর টানা ৬ষ্ঠ বারের মত সেরা করদাতার সম্মাননা গ্রহণ করায়। তানবীর হোসেন আশরাফি ও তৌহিদ হোসেন সম্পর্কে আপন সহোদর। তারা বিভিন্ন ব্যবসায়ীক প্রতিষ্ঠান গড়ার মাধ্যমে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। এই জমকালো অনুষ্ঠানে রংপুর বিভাগে ৭ জেলার ৫৬ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

করদাতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত