সোনাগাজীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে নাড়িভূঁড়ি বের হয়ে গেল কোরআনের হাফেজের

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৫:২৯ | অনলাইন সংস্করণ

  সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে ক্রিকেট খেলায় তর্কের জেরে মো. নোমান (১৭) নামে এক কোরআনে হাফেজকে ছুরিকাঘাত করে নাড়িভুঁড়ি বের করে দিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

বুধবার সন্ধ্যায় উপজেলার চরদরবেশ ইউনিয়নের পশ্চিম চরদরবেশ গ্রামের ইউছুপ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। আহত নোমানকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে প্রবাসী সিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ, এলাকাবাসী ও আহতের পরিবার জানায়, বুধবার সকালে নোমান ও পিয়াস সহ স্থানীয় একটি মাঠে ক্রিকেট খেলছিল। এসময় পিয়াসের বল এক নারীর ওপর পড়ে। এ নিয়ে নোমান ও পিয়াসের মধ্যে কথা কাটাকাটি হয়। পিয়াস নোমানকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। সন্ধ্যা সাতটার দিকে পিয়াস তার ৮-১০জন কিশোর গ্যাংয়ের সদস্য নিয়ে ইউছুপ মার্কেটের সামনে অস্থান নেন। নোমান মোবাইলে টাকা রিচার্জ করতে গেলে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা পিয়াসের নেতৃত্বে ৮-১০জন কিশোর গ্যাংয়ের সদস্য নোমানকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে নোমানের নাড়িভুঁড়ি বের হয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের দুটি টিম কাজ করছে। আহত নোমানের ভাই মো. আরমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার ভাইয়ের অবস্থা খুবই আশঙ্কজনক।