ফেনীতে লাঠির আঘাত ও গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৪৬ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনীর দাগনভূঞায় লাঠির আঘাত ও শ্বাসরোধে এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর বারাহি গোবিন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম পারুল আক্তার। তিনি গোবিন্দ গ্রামের সৌদি আরব প্রবাসী আতাউর রহমান আত্তপ মিয়ার স্ত্রী।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কে বা কারা কোন উদ্দেশ্যে এ ঘটনা ঘটাল তা খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের স্বামী আতাউর রহমানের চাচাতো ভাই জিয়াউদ্দিন সোহাগ বাড়ির বাসিন্দাদের বরাত দিয়ে বলেন, লাঠির আঘাতে পারুলের মাথায় রক্তক্ষরণ হয় এবং একই সময়ে গলায় ফাঁস লাগিয়ে তাকে হত্যা করে। ছোট ছেলে তন্ময় বাড়ি ফিরে মায়ের নিথর ও রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে লোকজন সেখানে জড়ো হয়।

নিহতের বড় ভাই আবদুল মতিন চৌধুরী বলেন, পারুলের স্বামী ও বড় ছেলে বিদেশে থাকেন। তিন সন্তানের মধ্যে ছোট ছেলে ফেনী শহরে গিয়েছিলেন। একমাত্র মেয়েরও বিয়ে হয়ে গেছে। ছেলের বউ বেড়াতে গেছে। বাড়িতে তিনি একাই ছিলেন।

খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার (এসপি) জাকির হাসান ঘটনাস্থলে ছুটে যান। তিনি বলেন, বিষয়টি পুলিশ অত্যন্ত গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।