ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় নিহত ২

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ও হাতিয়ায় বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে রেললাইন পাড় হতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামের দুলাল শেখের ছেলে দেলোয়ার হোসেন(৫৬) ও একই ইউনিয়নের সল্লা গ্রামের মৃত আব্দুলের ছেলে সামছুল আলম(৫৮)। তাদের মধ্যে দেলোয়ার হোসেন পেশায় অটোভ্যান চালক ও সামছুল আলম রিকশা চালক। বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, দেলোয়ার হোসেন হাতিয়া এলাকায় রেলক্রসিং পাড় হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে নিহতদের পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়।

অপরদিকে, সামছুল আলম সল্লা এলাকায় রেলক্রসিং পাড় হতে গিয়ে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস নামক ট্রেনে কাটা পড়ে। তার মরদেহ ঘটনাস্থলে রেললাইনের পাশে পড়ে থাকে। পরে রেলওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার এবং দেলোয়ার হোসেনের বাড়িতে গিয়ে তাদের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ।

টাঙ্গাইলের রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর জানান, সুরতহাল ও আইনি প্রক্রিয়া শেষে নিহত দুইজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

টাঙ্গাইল,ট্রেন,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত