জামালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৪৭ | অনলাইন সংস্করণ

  জামালপুর প্রতিনিধি

জামালপুরে বাস-পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন।

নিহতরা হলেন- সবজি ব্যবসায়ী টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মৃত সলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০), জামালপুর সদরের ছোনটিয়া এলাকার আব্দুস সোবাহানের ছেলে শামসুল হক (৫০), পিকআপ ভ্যানচালক মো. সোজা মিয়া (৪০)।

শুক্রবার ( ১৫ ডিসেম্বর) সকাল‌ সাড়ে ৬টা দিকে উপজেলার জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের তিতপল্লা বাস স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- জালাল উদ্দীন, মো: ওজি, মৌসুমি, শরিফা, শহিদুল।

স্থানীয় সূত্রে জানা যায়,' শুক্রবার সকালে তিতপল্লা বাস স্ট্যান্ড এলাকায় জামালপুর  থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাস ও জামতলী থেকে জামালপুর শহরগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি   সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই সবজি ব্যবসায়ী মারা যায়। এ সময় পিকআপ ভ্যানের পিছনে থাকা সিএনজি পিকআপ ভ্যানের পিছনে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা ৫জন ও পিকআপ ভ্যানের চালক আহত হয়। তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পিকআপ ভ্যানের চালক সাজু মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

জামালপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বলেন, বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয় এতে পিকআপ ভ্যানে থাকা দুই জনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।