নাটোরে শিক্ষা কর্মকর্তাকে মারধরের মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৫

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৭:৪১ | অনলাইন সংস্করণ

  নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলা শিক্ষা অফিসে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে চড়-থাপ্পর ও মারধরের ঘটনার মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার(১৬ ডিসেম্বর) রাতে বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এর আগে গতত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

রোববার(১৭ ডিসেম্বর) সকালে নাটোর পুলিশ সুপারের কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ভবানিপুর পাটোয়ারিপাড়া এলাকার মো. আব্দুল করিম বালির ছেলে মো. রুবেল বালি(৩০), মধ্য মালিপাড়া এলাকার মৃত আব্দুস সাসাদের ছেলে মো. জামাল উদ্দিন(৩২), উপজেলার মালিপাড়া গ্রামের শের আলীর ছেলে ওসমান গণি, ফজলুল হকের ছেলে আবু বক্কর এবং উপলশহর গ্রামের আব্বাস আলীর ছেলে জুয়েল রানা।

পুলিশ জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা দায়েরের পর আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেন। শুক্রবার ও শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে

মামলার প্রধান আসামিসহ পাঁচজনকে পুলিশ গ্রেফতার করে। পরে আজ গ্রেফতারদের আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদ  কার্যালয়ে শিক্ষা অফিসে ঢুকে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে কিল-চড়, থাপ্পর এবং লাঞ্ছিতের অভিযোগ উছে

নাটোর-৩ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমানের আপন ৩ ভাগনেসহ ৩৫ জনের বিরুদ্ধে। পরে ভুক্তভোগী  শিক্ষা কর্মকর্তা চার জনের নাম উল্লেখসহ ৩৫ জনের নামে মামলা দায়ের করেন।