ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নেত্রকোণায় ছোট ভাই ছুরি বসালো বড় ভায়ের বুকে

নেত্রকোণায় ছোট ভাই ছুরি বসালো বড় ভায়ের বুকে

নেত্রকোনার দুর্গাপুরে জমি নিয়ে দ্বন্দ্বের কারণে ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন বড় ভাই মো. নূরুল আমীন। রোববার (১৭ ডিসেম্বর) সকালে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মউ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নুরুল আমীন ওই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নূরুল আমীনের সাথে গত দুইবছর ধরে তারই ছোট ভাই মজিবুর রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশ হলেও সুরাহা সম্ভব হয়নি। রোববার সকালে বড় ভাই নুরুল আমীন তাদের ধান ক্ষেতের পাশে দাঁড়ানো ছিল। এই সময় তার বুকে দেশীয় অস্ত্র ছুরি দিয়ে আঘাত করে ছোট ভাই মজিবুর রহমান। পরে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নুরুল আমিনের ছেলে সোহেল মিয়া বলেন, গত দুই বছর ধরে জমি নিয়ে আমাদের সঙ্গে চাচার ঝামেলা চলছিল। দেন-দরবারে বিষয়টির সুরাহা হলেও চাচার কারণে তা ভেস্তে যায়। সকালে আমি খেতের আইল বাঁধতে ছিলাম, আব্বা আইলের উপর দাঁড়ানো ছিল। এ সময় চাচা মজিবুর ডেগার দিয়ে আব্বার বুকে আঘাত করে। আব্বার ভাতিজা ও আমার চাচাতো ভাই তারাও তখন আব্বারে বাইরাইছে। আমি আমার আব্বার খুনের বিচার চাই।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

ছুরি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত