ফেনীতে ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইন থেকে উদ্ধার হলো ২৭৩০০ পিস ইয়াবা! 

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৯:০৭ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনের ভেতর থেকে উদ্ধার হলো ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট। ফেনী শহরের মাইশা টাওয়ারের একটি ফ্ল্যাট বাসার ১৭ ডিসেম্বর রোববার ভোরে ইন্টেরিয়রের ভিতর বিশেষ কৌশলে রাখা ইয়াবাগুলো উদ্ধার করে র‍্যাব। এ সময় মাদক কারবারী মো. আবুল হাশেম সোহাগ (৩৮) কে আটক ও ১টি মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক কারবারী ফেনী শহরের একটি ফ্ল্যাট বাসায় অবৈধভাবে ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করছে। র‌্যাবের একটি দল মাইশা টাওয়ারের ওই ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে। এসময় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বেতিয়ারা গ্রামের মো. আবিদ আলীর ছেলে মো. আবুল হাশেম সোহাগ (৩৮) আটক করে। আটককৃতের দেখানো ও সনাক্তমতে ফ্ল্যাটের কাঠের ইন্টেরিয়রের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত এবং গ্যারেজে থাকা তার ব্যবহৃত মাইক্রোবাস হতে ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মাইক্রোবাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।


র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত জানায়, সুকৌশলে দীর্ঘদিন যাবৎ সে ইয়াবা কক্সবাজার হতে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারী ও সেবনকারীদের নিকট অধিকমূল্যে বিক্রি করে আসছে।

ফেনীস্থ র‍্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াডন  লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটক মাদক কারবারি ও উদ্ধারকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।