এদেশকে পিছিয়ে নিতে গভীর ষড়যন্ত্র চলছে: সুজিত রায় নন্দী

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৯:১৮ | অনলাইন সংস্করণ

  চাদপুর প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। মহান বিজয় দিবসের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

বঙ্গবন্ধু কন্যার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে এদেশ ঘুরে দাঁড়িয়েছে। আজকে এদেশকে পিছিয়ে নিতে গভীর ষড়যন্ত্র চলছে। এই অশুভ শক্তির হাত থেকে আমাদের দেশকে বাঁচাতে হবেই হবে।
রেবাবার (১৭ ডিসেম্বর) বিকেলে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সুজিত রায় নন্দী বলেন, বাঙালি জাতির ইতিহাসের ঐতিহাসিক দিন আজ। এই বিজয় একদিনে আসেনি। অনেক শহীদের রক্তের বিনিময়ে, অনেক মা’বোনের উজ্জত ও ত্যাগের বিনিময়ে আমাতের এ বিজয় এসেছে। জাতির পিতার ডাকে বাংলার দামাল ছেলেরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে এ দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছিলো।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনকে অবাধ ও সুষ্ঠু এবং গঠনমূলক নির্বাচনের জন্যে সবাইকে কাজ করতে হবে। এই নির্বাচন হবে অংশগ্রহণ ও প্রতিযোগিতামূলক। যারা এই নির্বাচনকে বানচাল করতে ষড়যন্ত্র করে তাদের দাঁত ভাঙা জবাব দিতে এদের মানুষ,প্রশাসন প্রস্তুত ও  কাজ করে যাচ্ছে।

জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন,- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।
এসময় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, জেলা যুবলীগের আহŸায়ক মিজানুর রহমান ভুঁইয়া কালু প্রমুখ।
আলোচনা সভা শেষে সকল শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।