ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরের মানুষ আবারও নৌকায় ভোট দিবেন: বানিজ্যমন্ত্রী 

রংপুরের মানুষ আবারও নৌকায় ভোট দিবেন: বানিজ্যমন্ত্রী 

রংপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি বলেন নির্বাচনে কোনো প্রার্থীকে দুর্বল ভাবার সুযোগ নেই। আমিও কোনো প্রার্থীকে দুর্বল মনে করি না।

তিনি বলেন 'বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে সারাদেশের মতো রংপুরের মানুষ আবারও নৌকায় ভোট দিবেন।

তিনি আরও বলেন, জাতীয় পার্টি বড় দল, নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় আছে, প্রতিদ্বন্দ্বিতা করবে। এ নিয়ে চিন্তিত নই।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতীক বরাদ্দ নিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

অংশগ্রহণমূলক নির্বাচন হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নে বাণিজ্য মন্ত্রী বলেন, বিএনপি বড় দল, নির্বাচনে আসে নাই। অন্যান্য দল এসেছে। তাছাড়া নির্বাচনে মানুষের উৎফুল্লতা বিরাজ করছে। সবমিলিয়ে নির্বাচন অংশগ্রহণমূলকই হবে।

এবারের নির্বাচনে প্রতিশ্রুতি বিষয়ে তিনি বলেন, নির্বাচনী এলাকার প্রায় ৯০-৯৫% রাস্তা পাকা করাসহ অন্যান্য উন্নয়নমূলক কাজ হয়েছে। এবারে এমপি হলে বেকারত্ব ঘোঁচাতে ও অর্থনৈতিক উন্নয়নে প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়ন করবো। এই অর্থনৈতিক অঞ্চল বাস্তবায়ন হলে প্রায় লক্ষাধিক মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে। কাউনিয়া পীরগাছা উপজেলার ব্যবসায়ীরা আমার সময়ে কখনও কোনো সমস্যার সম্মুখীন হননি।কেউ চাঁদাবাজি করার সাহসও পায় নি।এবং উন্নয়ন এতোটাই ছিল যে মানুষ শান্তিতে ছিল,আর শান্তি পক্ষে থেকেই আবারও নৌকায় ভোট দিবে।

রংপুর,আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত