আপনাদের জন্য কিছু করতে এসেছি: সালাউদ্দিন মাহমুদ 

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ২৩:৪০ | অনলাইন সংস্করণ

  দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন মাহমুদ বলেছেন, আমার নির্বাচনী এলাকায় বিগত ১২ বছরে নিজের থেকে ৫৭ কোটি টাকা ব্যায় করেছি। এখানে আপনাদের জন্য কিছু করতে এসেছি। আপনাদের কাছ থেকে দোয়া ছাড়া আর কিছুই প্রত্যাশা করিনা।

মঙ্গলবার সন্ধ্যায় মানিকগঞ্জের ঘিওর উপজেলা সদরের পশু হাসপাতাল মোরে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে (আনোয়ারুল হকের বাড়ি) এক নির্বাচনী কর্মী সভায় এসব কথা বলেন সালাউদ্দিন মাহমুদ।

এসময় তিনি বলেন, নির্বাচনকে সফল করতে হবে। ব্যক্তি স্বার্থ কি বা আমার স্বার্থ কি সেটা বড় কথা না। বড় কথা হলো নির্বাচনকে অর্থবহ করে বিশ্বের দরবারে দেখাইতে হবে। বাংলাদেশে আওয়ামীলীগের নেতৃত্বে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কর্মী সমর্থকদের উদ্দেশ্যে সালাউদ্দিন মাহমুদ বলেন, মানুষকে অযাথাই যেন দুর্ভোগে না ফেলা হয়। মোটরসাইকেল মহড়াসহ যে কোন জনদুর্ভোগ এড়িয়ে চলতে আহ্বান জানান তিনি। 

ঘিওর, দৌলতপুর, শিবালয়ে ঈগল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা এ প্রার্থী আরও বলেন, দুই লক্ষ্য ৫০ হাজার ভোট যদি আপনারা আমাকে দিতে পারেন তাহলে আপনাদের জন্য সুখবর আছে। চার লক্ষ ছত্রিশ হাজার ভোটের মধ্যে আমাকে দুই লক্ষ ৫০ হাজারের উপরে ভোট কালেক্ট করতে হবে। তাহলে ভালো একটা সম্ভবনা আছে। কোন মন্ত্রীর টেবিলে গিয়ে বলতে হবেনা যে আমার এলাকার ফাইলটা সই করে দেন। তখন আমি সেটা নিজেই করতে পারবো। এজন্য আপনারা ভোট কেন্দ্রে যাবেন, ভোট দেবেন, বন্ধু-বান্ধব আত্মীয় পরিজনদের ভোট দিতে উৎসাহিত করবেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য আতাউর রহমান জানু দর্জি, ঘিওর উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, ভিপি ফরহাদ প্রমূখ।