ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কাউখালী কলেজছাত্রী-গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগ

কাউখালী কলেজছাত্রী-গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগ

কাউখালীতে পৃথক পৃথক তিনটি ঘটনায় দুই কলেজছাত্রী ও এক গৃহবধূকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। জানাগেছে, উপজেলার জোলাগাতী গ্রামের জাহাঙ্গীর হোসেন মিলনের মেয়ে কলেজ ছাত্রী মাহাফুজা আক্তার (১৭) কে স্থানীয় মো. রুহুল আমিনের বখাটে ছেলে রাজীব ফরাজীসহ তার দলবল নিয়ে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব ও ইভটিজিং করত। গত সোমবার মেয়েটির বিয়ে পাকা করার জন্য খুলনা নিবাসী মৃত হারুন খানের ছেলে রাব্বি খানের অভিভাবকরা মেয়ের বাড়িতে বিয়ে পাকা করার জন্য আসে। মেয়ের বয়স ১৮ বছর পূর্ণ না হওয়ায় তারা বিবাহ রেজিস্ট্রি না করে মেয়েকে হাতে আংটি ও নাক ফুল পরিয়ে বিবাহ পাকা করে খুলনা যাওয়ার পথে নতুন বাজার বেকুটিয়া ব্রিজের কাছে বখাটে রাজিবের নেতৃত্বে তাদের মাইক্রো রোধ করে। পরে মাইক্রো থেকে বর পক্ষের অভিভাবকদের টেনে হিচড়ে নামানোর চেষ্টা করে। এসময় তাদের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। বিষয়টি মেয়ের বাবা মো. জাহাঙ্গীর হোসেন মিলন থানায় লিখিত অভিযোগ করেন।

এদিকে গত ১২ ডিসেম্বর উপজেলার বেতকা গ্রামে মাহাবুব খানের মেয়ে কলেজ ছাত্রী নুসরাত জাহান লিনাকে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী আব্দুল মন্নান খান (৪৫) কু প্রস্তাব এবং ওড়না ধরে টানা হেচড়া করে। বিষয়টি কাউখালী থানায় সাধারণ ডাইরী করেন। এতেও ক্ষান্ত না হয়ে আবারও তারা বিভিন্ন সময়ে মেয়েটিকে পথে ঘাটে উত্যক্ত করে বলে গতকাল সোমবার পুনরায় উত্যক্ত করলে মেয়ের বাবা মাহাবুব খান উপজেলা নির্বাহী অফিসার ও থানা ভারপ্রাপ্ত অফিসারের বরাবরে লিখিত অভিযোগ করেন।

অপরদিকে উপজেলার গত সোমবার গন্ধর্ব গ্রামের নির্মল কৃষ্ণ বড়ালের সদ্য বিবাহিতা মেয়ে মিতু বড়াল তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে এলে পাশের গ্রামের সুভাষ চন্দ্র সরকারের ছেলে সুশান্ত সরকার ও নিত্যানন্দ বড়ালের ছেলে তাপস বড়াল উত্যক্ত করে এবং জামাতাকে মারধর করার চেষ্টা করে তাকে সদ্য বিবাহিত স্ত্রীকে ছেড়ে দিতে বলে। না ছাড়লে এ বাড়িতে আর কোনদিন না আসার জন্য হুমকি দেয়। অভিযুক্তরা ফেইসবুকে নববিবাহিতা স্ত্রীর কুৎসিত ছবি প্রকাশ করে হেয় প্রতিপন্ন করবে বলে হুমকি দেয়। বিষয়টি নব বিবাহিতার মা বিউটি বড়াল বাদী হয়ে কাউখালী থানায় ২ জনের নামে অভিযোগ করেন। এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির জানান, তিনটি অভিযোগ পেয়েছি , তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাউখালী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত