ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

লেভেল প্লেয়িং ফিল্ড না থাকলে নির্বাচন বর্জন করবো: দিদারুল কবির

লেভেল প্লেয়িং ফিল্ড না থাকলে নির্বাচন বর্জন করবো: দিদারুল কবির

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা না হলে নির্বাচন বর্জন করবো । বুধবার বিকাল তিনটায় সীতাকুণ্ড প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড আংশিক আকবরশাহ্ এলাকার সংসদীয় আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের মনোনীত প্রার্থী দিদারুল কবির এই কথা বলেছেন ।

বুধবার বিকাল তিনটায় সীতাকুণ্ড সদরে প্রেসক্লাবের মিলনায়তনে জাতীয় পার্টির উপজেলা শাখা সভাপতি রেজাউল করিম বাহারের সভাপতিত্বে লাঙ্গল প্রার্থী আলহাজ্ব মো. দিদারুল কবির দিদার সাংবাদিকদের সাথে মত বিনিময় শেষে প্রেসক্লাব থেকেই নির্বাচনী প্রচারনা শুরু করেন ।

তিনি বলেন,আমরা কোন শরীক দল নই প্রতিদন্দি দল হিসাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি লাঙ্গল প্রতীকে প্রতিদন্ধীতা করবে । তিনি প্রতিশ্রুতি দিয়ে বলেন জাতীয় পার্টি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয় লাভ করে ক্ষমতায় আসতে পারলে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য কমিয়ে স্থিতিশীল করা হবে।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, শেষ পর্যন্ত নির্বাচন করবেন যদি নির্বাচনি পরিবেশ ঠিক থাকে। এসময় তাঁর সাথে উপস্হিত ছিলেন, চট্রাগাম উত্তর জেলা জাতীয় পার্টি সহ-সভাপতি আলহাজ্ব মো. নুরুন্নবী, উপজেলা শাখার সেক্রেটারী আলহাজ্ব মো. রফিকুল ইসলাম রফিক, সহ-সাধারণ সম্পাদক মো. দিদারুল আলম,পৌরসভা সেক্রেটারী মো. ফসিউল আলম ভূঁইয়া, সহ-সাধারণ সম্পাদক মো. ফসিউল আলমসহ নেতাকর্মীরা ।

সংসদ নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত