নির্বাচনে দুষ্কৃতিকারীদের কোন ছাড় নেই: ইসি আহসান হাবিব খান

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ২০:৪৮ | অনলাইন সংস্করণ

  মাগুরা প্রতিনিধি

নির্বাচন কমিশনার (ইসি) মো.আহসান হাবিব খান বলেছেন, নির্বাচনে দুষ্কৃতিকারীদের কোন ছাড় নেই। দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। ভোটাররা যাকে খুশি তাকে ভোট দেবেন।

বুধবার দুপুরে দ্বাদশ জাতীয় সংদস নির্বাচন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল জেলার রির্টানিং অফিসার, সহকারী রির্টানিং অফিসার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও প্রার্থীদের সাথে মত বিনিময় সভা শেষে প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মাগুরার জেলা প্রশাসক আবু নাসের বেগের সভাপতিত্বে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম ও পুলিশ সুপার আজিমুল আহসান, নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক ও পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান, মাগুরা জেলা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজাসহ এ ৩ জেলার সহকারি রির্টানিং কর্মকর্তা, সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা ও নির্বাচনে অংশ গ্রহণকারি প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মত বিনিময় সভায় অংশ নেন।

নির্বাচন কমিশনার আহসান হাবিব খান আরো বলেন, সকলের সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আমরা উপহার দেব। কেন্দ্রে ভোটার উপস্থিতির দায়িত্ব প্রার্থীদের। সুষ্ঠু নির্বাচন ও ভোট গ্রহণের দায়িত্ব নির্বাচন কমিশন ও প্রশাসনের। নির্বাচনী আচরণ বিধি পালনের ক্ষেত্রে প্রার্থীরা রির্টানিং অফিসার, সহকারি রির্টানিং অফিসারসহ আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীকে সহযোগিতা করবেন।