ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারকেন্দ্র ভাংচুর, আটক ১

জামালপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারকেন্দ্র ভাংচুর, আটক ১

জামালপুরে মদ্যপ অবস্থায় জামালপুর-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের ঘটনায় বিপুল (৩৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ডিসেম্বর) মধ্যরাতে জামালপুর শহরের জিগাতলা বন্দেরবাড়ি এলাকায় তাঁর নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

বিপুল মিয়া ওই এলাকার মজনু মিয়ার সন্তান। সে নিজেকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হিসেবে পরিচয় দেন।

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মহব্বত কবির বলেন- বুধবার রাতে ৯৯৯ এর মাধ্যমে পশ্চিম ফুলবাড়িয়া (বউ বাজার) এলাকায় একজন প্রার্থীর নির্বাচনী প্রচার কেন্দ্র ভাংচুরের খবর পায়। সাথে সাথে পুলিশের মোবাইল টিম ঘটনাস্থল পরিদর্শন করে। সেখানে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে একজনের সম্পর্কে তথ্য পাওয়ার পর মধ্য রাতে মদ্যপ অবস্থায় বিপুল মিয়াকে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

ওসি মহব্বত কবির আরো বলেন- বিপুল মিয়ার কোনো রাজনৈতিক পরিচয় আছে কিনা বা তিনি কোন প্রার্থীর সমর্থক এসব বিষয় এখনো জানা যায়নি। আমরা বিপুল মিয়াকে জিজ্ঞাসাবাদ করে সকল তথ্য জানবো এবং তার বিরুদ্ধে আইনাানুগ ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

তবে পুলিশের একাধিক সূত্র থেকে জানা যায়- গতকাল সকাল থেকে পশ্চিম ফুলবাড়িয়া এলাকার বউ বাজারে প্রচার কেন্দ্রটি স্থাপন করে কয়েকজন যুবক। এর মধ্যে বিপুল মিয়া উপস্থিত ছিলেন। প্রচার কেন্দ্র স্থাপন শেষে রাতে বিপুলসহ কয়েকজন যুবক মদ খেয়ে প্রচার কেন্দ্রের ভেতরেই মাতলামি শুরু করে। এক পর্যায়ে তারা নিজেরাই কয়েকটি চেয়ার ভাংচুর করে চলে যায়। পরে প্রচার কেন্দ্র ভাংচুরের খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে পুলিশ, সাংবাদিক,স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকেরা আসে এবং পরিদর্শন করে।

তবে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু মোবাইল ফোনে সাংবাদিকদের বলেন- ‘বিপুল মিয়া আমার কেন্দ্র কমিটির কেউ না। মদ খেয়ে কেন্দ্র ভাংচুরের তথ্যটি মিথ্যা। উনারা ঘটনা ঘটিয়ে এখন উল্টানোর চেষ্টা করছে। আমার সমর্থকরা এরকম কাজ করতে পারে না।

জামালপুর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন সানু বলেন, স্বতন্ত্র প্রার্থীর এটি একটি নাটক। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তার নিজের লোক দিয়ে চেয়ার ভাঙচুর করে নৌকার প্রার্থীর উপর দোষ চাপানোর চেষ্টা করেছে।

জামালপুর,স্বতন্ত্র,ভাংচুর,আটক ১
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত