জেলা পুলিশের অভিযান

রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্যসহ গ্রেফতার ২৪

প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৮:১৯ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

রংপুর জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী ও ওয়ারেন্ট তামিল অভিযানে ২৪ ঘন্টায় মোট ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে। নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আরিফুল ইসলাম ওরফে আরিফকে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট রংপুর বিভাগ।  

বৃহস্পতিবার গনমাধ্যম পাঠানো বিজ্ঞপ্তিতে জানান হয়, রংপুর জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোতয়ালী থানা ৩ জন, তারাগঞ্জ থানা ১ জন, বদরগঞ্জ থানা  ৫ জন, মিঠাপুকুর থানা  ২ জন, পীরগঞ্জ থানা  ৮ জন , পীরগাছা থানা ১ , কাউনিয়া থানা ৩ জন ও ডিবি পুলিশ  ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামি ১১ জন। তাদেরকে নিয়মিত, মাদকদ্রব্য ও অন্যান্য মামলায় মোট ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বদরগঞ্জ থানা পুলিশ মোঃ ওমর আলীকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, মিঠাপুকুর থানা পুলিশ ইয়ামিনকে ১৫০ গ্রাম গাঁজাসহ, কোতয়ালী থানা পুলিশ কর্তৃক রায়হান ইসলামকে ১ গ্রাম হিরোইনসহ ও ডিবি পুলিশ মুকুল মিয়াকে ৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য আরিফুল ইসলাম ওরফে আরিফকে রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া এলাকা থেকে গ্রেফতার করেছে অ্যান্টি টেররিজম ইউনিট রংপুর বিভাগ। বিষয়টি নিশ্চিত করেছেন অ্যান্টি টেররিজম ইউনিটের রংপুর বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল আলম