ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চুন্নুর পোস্টারে "আওয়ামী লীগ সমর্থিত" লেখায় ক্ষোভ

চুন্নুর পোস্টারে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে জাতীয় পার্টির (জাপা) প্রার্থীর পোস্টারে ‘জাতীয় পার্টির মনোনীত ও আওয়ামী লীগ সমর্থিত’ লেখা হয়েছে। পোস্টারে আওয়ামী লীগ সমর্থীত লেখায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভসহ এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এ আসনে জাতীয় পার্টির প্রার্থী দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

এবারের নির্বাচনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে মৌখিক সমঝোতার কারণে দলীয় নির্দেশে কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাসিরুল ইসলাম খান ১৭ ডিসেম্বর মনোনয়ন প্রত্যাহার করেন। তিনি করিমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হওয়ার পর থেকে এলাকায় মুজিবুল হক চুন্নুর পোস্টার টানানো হয়। পোস্টারে "আওয়ামী লীগ সমর্থিত" লেখা পোস্টার দেখার পর থেকেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে।

কিশোরগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী নাসিমুল হক বলেন, জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের কোন ঐক্য এবার নাই। সুতরাং জাতীয় পার্টির মহাসচিব লাঙ্গল মার্কার প্রার্থী হয়ে যদি আওয়ামী লীগ সমর্থিত বলেন এটা ঠিক নয়।

ক্ষোভ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত