ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নকলায় সড়ক দুর্ঘটনায় হতাহত ২

নকলায় সড়ক দুর্ঘটনায় হতাহত ২

শেরপুরের নকলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মনিরুল ইসলাম (১৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সহিদ মিয়া (১৭) নামে আরও একজন আরোহী গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার মাঝরাতে উপজেলার কাজাইকাটা-নারায়নখোলা বাজার পাকা রাস্তার দরবার চর জামে মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল নারায়নখোলা এলাকার কলিমউদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে মনিরুল ও সহিদ মিয়া ধর্মীয় ওয়াজ মাহফিল শুনে মোটরসাইকেলে উপজেলার কাজাইকাটা থেকে নারায়নখোলা যাওয়ার পথে দরবার চর জামে মসজিদের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মনিরুল ইসলাম মারা যায় এবং সহিদ মিয়াকে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনিরুল করে মৃত ঘোষণা করেন এবং সহিদ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে মনিরুলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

দুর্ঘটনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত