ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নীলফামারীতে যৌতুকের টাকা না দেয়ায় এক সন্তানের জননীকে পিটিয়ে জখম

নীলফামারীতে যৌতুকের টাকা না দেয়ায় এক সন্তানের জননীকে পিটিয়ে জখম

নীলফামারীতে যৌতুকের টাকা দিতে না পারায় এক সন্তানের জননীকে পিটিয়ে জখম করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে জেলার সৈয়দপুর উপজেলার কাশিরাম বেল পুকুর ইউনিয়নের দোআনী গ্রামে।

এ ঘটনায় জড়তিদের আইনের আওতায় এনে শাস্তি দিতে গত ২৩ ডিসেম্বর রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে, মামলা দায়ের করেছে,গৃহবধূর পিতা মো, আজিজুল ইসলাম।

সরজমিনে জানা যায় আজিজুল ইসলামের মেয়ে মোছা. সুমনা আক্তারের সঙ্গে একই উপজেলার পূর্ব বেলপুকুর সাথে দুইবছর আগে বিয়ে হয়। এ সময় গরীব পিতা মো. আজিজুল ইসলাম মেয়ের সুখের জন্য দুই লাখ টাকা দেন যৌতুক হিসেবে।

গত ২২ ডিসেম্বর ফের দুই লাখ টাকা যৌতুক বাবদ বাবার বাড়ি থেকে আনতে স্ত্রী সুমনা আক্তারকে চাপ দেন স্বামী লিটন সরকার। স্ত্রী যৌতুকের টাকা আনতে অপারগতা প্রকাশ করলে এদিনেই বেলা ১১টার সময় বেদম মারপিট করতে থাকে লিটন সরকার। এ সময় তার স্ত্রীর আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌছে ঘটনার শিকার গৃহবধূকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

এবিষয়ে জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো.শাহা আলম আলোকিত বাংলাদেশ কে বলেন, অভিযোগ পেয়েছি এবং তদন্তের জন্য অফিসার পাঠিয়েছি সত্যতা পেলে দ্রুত মামলা করে ঘটনায় জড়িতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

জখম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত