ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পোস্টারে "আওয়ামী লীগ সমর্থিত" লেখার বিষয়ে যা বললেন জাতীয় পার্টির মহাসচিব

পোস্টারে

কিশোরগঞ্জ-৩ আসনে লাঙ্গল প্রতীকের পোস্টারে "আওয়ামী লীগ সমর্থিত" লেখা দেখে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের ক্ষোভের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, এই এলাকা থেকে প্রধানমন্ত্রীর খুব প্রিয় মার্কা নৌকা, তিনি কেন নৌকা প্রত্যাহার করলেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের এ বিষয়টি নেত্রীকে জিজ্ঞেস করতে বললেন তিনি।

শনিবার (২২ ডিসেম্বর) মুজিবুল হক চুন্নুর নির্বাচনী এলাকা করিমগঞ্জ উপজেলায় আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরুর আগ-মুহুর্তে এসব কথা বলেন তিনি।

এসময় চুন্নু আরও বলেন, সারাদেশে কিছু কিছু যায়গায় জাতীয় পার্টির প্রার্থীদের কিছু প্রতিবন্ধকতা হচ্ছে। এখন পর্যন্ত দু'একটা যায়গা ছাড়া তেমন কোন অভিযোগ পাইনি। আমাদের প্রার্থীরা একটাই বলছেন যাতে প্রশাসন নিরপেক্ষ থাকে, এ বিষয়টা সবচেয়ে বেশি জোর দিচ্ছে। প্রশাসন নিরপেক্ষ থাকার জন্য নির্বাচন কমিশন এবং প্রশাসনের উচ্চ পর্যায়ে তার যোগাযোগ আছে বলেও জানান তিনি।

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মধ্যে মৌখিক সমঝোতার কারণে দলীয় নির্দেশে কিশোরগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাসিরুল ইসলাম খান ১৭ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার করেন। এ নিয়ে টানা চারবার এ আসনটি জাতীয় পার্টিকে ছাড়লো আওয়ামী লীগ।

এর আগে, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু হওয়ার পর থেকে এলাকায় মুজিবুল হক চুন্নুর পোস্টার টানানো হয়। পোস্টারে "আওয়ামী লীগ সমর্থিত" লেখা পোস্টার দেখার পর থেকেই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভ তৈরি হয়।

কিশোরগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত