ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সীতাকুণ্ডে গ্রাম সর্দারকে কুপিয়ে ও গুলি করে হত্যা

সীতাকুণ্ডে গ্রাম সর্দারকে কুপিয়ে ও গুলি করে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে নুর মোস্তফা প্রকাশ বজল (৪৮) নামে এক গ্রাম সর্দারকে প্রকাশ্যে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে এক চিহ্নিত ডাকাত ও তার দলবল।

রবিবার সন্ধ্যা ছয়টার সময় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত বজল ওই এলাকার পশ্চিম লালনগরের গ্রামের মুজিবুল হকের পুত্র।

স্হানীয় সূত্রে জানাগেছে লালানগর গ্রামের বাসিন্দা চিহ্নিত ডাকাত বহু মামলার আসামি তৌহিদুল ইসলামের সাথে পূর্ব শত্রুতা ছিল নুর মোস্তফা বজলের।

রবিবার সন্ধ্যায় নূর মুস্তাফাকে সামনে পেয়ে সেই শত্রুতার জেরে আক্রমণ করে তৌহিদ। তৌহিদ মোস্তফা বজলের মাথায় এলোপাথাড়ি কুপিয়ে তার ডান হাতের কব্জি পুরোপুরি কেটে নেয় এবং পরপর কয়েকটি গুলি চালালে গুরুতর জখম হন বজল ।

স্থানীয়রা উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত ডাক্তাররা বজলকে মৃত ঘোষণা করেন । এর সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ।

সীতাকুণ্ড থানার ওসি মোঃ কামাল উদ্দিন জানান, ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তৌহিদ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন ধরনের ১৮টি মামলা রয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে সে বজলকে হত্যা করেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে ।

সীতাকুণ্ড,সর্দার,হত্যা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত