ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কোন অপশক্তি এই নির্বাচন রুখতে পারবে না : শেখ সেলিম

কোন অপশক্তি এই নির্বাচন রুখতে পারবে না : শেখ সেলিম

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী ৭ জানুয়ারি নির্বচন হবে। কোন অপশক্তি এই নির্বাচন রুখতে পারবে না।

রবিবার (২৪ ডিসেম্বর ২০২৩) বিকালে গোপালগঞ্জের সদর উপজেলার করপাড়া ইউনিয়নের বলাকইর আজাহার উদ্দিন রাবেয়া সারোয়ার উচ্চ বিদ্যালয় মাঠে করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এ কথা বলেন।

তিনি বলেন, এবারের নির্বাচন সাধীনতা বিরোধীদের বিরুদ্ধে নির্বাচন। তাদের ষড়যন্ত্র নস্যাত করে এই নির্বাচন সফল করতে হবে।

শেখ সেলিম বলেন, সংবিধানকে পদদলিত করে জিয়াউর রহমান সন্ত্রাসী সংবিধান করেছিলো । মার্শাল্য দিয়ে দেশ চালাইছিলো। খুনী, রাজাকার, মাস্তান এদের নিয়ে বিএনপি গঠন করলো। তারা দেশটাকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলো। তিনি আরো বলেন, একজন বাঙালি বেচে থাকতে বাংলাদেশ মিনি পাকিস্তান হবে না ।

আওয়ামী লীগ ষড়যন্ত্রের রাজনীতি করে না উল্লেখ করে শেখ সেলিম বলেন, আওয়ামী লীগ জনকল্যাণের রাজনীতি করে। ৭ ই জানুয়ারির নির্বাচন স্বাধীনতা, বিরোধী জঙ্গি, সন্ত্রাসী ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে। এবারে আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য দেশবাসীর প্রতি তিনি আহবান জানান।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জি এম শাজাবুদ্দিন আজম, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈমসহ আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এ নির্বাচনী জনসভায় নৌকায় ভোট চান ।

অপশক্তি,নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত