লালমনিরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল মা-ছেলের

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১২:৪৬ | অনলাইন সংস্করণ

  লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনায় বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার(২৫ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কাকিনা চাপারতল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত মা রিনা বেগম(২৫) কাকিনা মৈশামুড়ি এলাকার মনির হোসেন বাবুর স্ত্রী। ছেলে রায়হান হাসান(২) মনিরের একমাত্র সন্তান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে মোটরসাইকেল যোগে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক দিয়ে হাতিবান্ধায় একটি বিয়ের দাওয়াত শেষে বাড়ি ফিরছিলেন বাবা মনির হোসেন বাবু, মা রিনা বেগম ও ছেলে রায়হান হাসান। মোটরসাইকেলটি কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল এলাকায় পৌঁছালে পাথর বোঝাই একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। পরে মোটরসাইকেল ও চালক বাবা মনির হোসেন বাবু সড়কের পাশে ছিটকে পড়ে। আর মা রিনা ছেলেসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

মোটরসাইকেল আরোহীর চাচা আবু বক্কর সিদ্দিক(৪৫) জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি আমার ভাতিজা বাবু আহত এবং কান্না করছে। পরে চাকার নিচে ভাতিজা বউকে পড়ে থাকতে দেখি। তারা সন্তানসহ বিয়ের দাওয়াত শেষে বাড়ি আসছিলেন। সড়ক দূর্ঘটনায় মনিরের স্ত্রী ও ছেলে নিহত হয়েছে। আর মনির হোসেন বাবু আহত। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফায়ার সার্ভিসের কালীগঞ্জ স্টেশন অফিসার আবু তাহের বলেন, রাত সাড়ে ৭ টায় মোবাইল ফোনের মাধ্যমে দূর্ঘটনার খবর পেয়ে এসেছি। মরদেহ উদ্ধার করে পুলিশ প্রশাসনের নিকট হস্তান্তর করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবীর বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দূর্ঘটনাস্থলে স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক পালিয়ে গেছে। পরবর্তী ব্যবস্থা আইন অনুযায়ী সম্পূর্ণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।