নান্দাইলে বাস-কার্গোভ্যান মুখোমুখি সংঘর্ষ, আহত-১৫

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪২ | অনলাইন সংস্করণ

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে যাত্রীবাহী দূরপাল্লা বাস ও কার্গো ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কার্গো ভ্যান চালকসহ আহত অন্তত ১৫ জন বাস যাত্রী। 

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মুসুল্লি ইউনিয়নের পালাহার আমলীতলা নামক স্থানে ময়মনসিংহ- কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা সিলেটগামী শামীম এন্ট্রারপাইজ ঢাকা মেট্রো-ব ১৪-০৬৯৯ যাত্রীবাহী বাস ও বিপরীত দিক থেকে আসা ময়মনসিংহগামী কার্গোভ্যান ঢাকা মেট্রো-ট ২০-৫৬৭৮ গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি মহাসড়কে উল্টে পড়ে যায়। আহত হন অন্তত ১৫ যাত্রী। এবং কার্গোভ্যানটির সামনের সাইট দুমড়েমুচড়ে গিয়ে চালক আটকা পড়ে গুরুতর আহত হন। পরে নান্দাইল ফায়ার সার্ভিসের একটি টিম অজ্ঞাত কার্গোভ্যান চালককে পা কাটা অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রত্যক্ষদর্শী স্থানীয় যুবক ফাহিম জানান, আহত বাস যাত্রীদের স্থানীয়রা সহ উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠান হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার কারণে প্রায় দেড়ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকায় সড়কে দু'পাশে প্রায় ৩ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুন কৃষ্ণ পাল, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ, নান্দাইল হাইওয়ে থানার ওসি স্নেহাংশু বিকাশ সরকার সহ ফায়ার সার্ভিসের কর্মকর্তা ঘটনাস্থল পরির্দশন করেন।