ফেনীতে গূহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৫ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী জান্নাতুল ফেরদৌস স্বর্ণার (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) জেলার সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের  মধ্যম সোনাপুর গ্রামের আজিম পাটোয়ারী বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত স্বর্ণা ওই বাড়ির কুয়েতপ্রবাসী আবু বক্কর সিদ্দিক ইয়ামিনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়,গভীর রাতে স্বর্ণার ঘর থেকে কোনো সাড়া না পেয়ে শাশুড়ি হোসনে আরা বেগম স্থানীয় মেম্বারের মাধ্যমে পুলিশ ও স্বর্ণার পরিবারকে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে স্বর্ণার ঝুলন্ত লাশ খাটের ওপর থেকে উদ্ধার করে। এসময় স্বর্ণার নিহতের পা দুটি খাটের সঙ্গে লাগানো ছিল এবং স্বর্ণার দুই বছর বয়সী শিশু রুপা মায়ের পা ধরে চিৎকার করে কাঁদছিল।

নিহতের ভাই ইয়াসিন জানান, গত ৪ মাস পূর্বে স্বর্ণার স্বামী বাড়িতে এসে তাদের কাছে  দুই লাখ টাকা যৌতুক দাবি করেন। তারা ৫০ হাজার টাকা দিলেও সে নিয়মিত তার বোনকে নির্যাতন করত। এ ব্যাপারে গত ৮ আগস্ট ফেনীর সিনিয়ার জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট ও সদর আমলি আদালতে যৌতুক নিরোধ আইনে মামলা করা হয়েছে। 

তাঁর দাবি, গতকাল রাতে স্বর্ণা ফোন দিয়ে আমাকে বাঁচান, আমাকে বাঁচান বলে ফোন কেটে দেয়। এরপর তার মৃত্যুর খবর পাই। আমার বোনকে যৌতুকের দাবিকৃত টাকা না দেওয়ায় হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। লাশের পা খাটের সাথে লাগানো ছিল।

ফেনী মডেল থানার শহিদুল ইসলাম বলেন, রাতেই পুলিশ নিহিতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দেওয়া হয়নি।ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।