ফেনীতে বল কুড়াতে গিয়ে প্রাণ হারালো শিশু

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী শহরের একটি সাত তলা ভবন থেকে নিচে পড়ে মো. শাওন (৫) নামে এক শিশু নিহত হয়েছে। সে ফেনী পৌরসভার পূর্ব উকিল পাড়ার মুন্সি পুকুর পাড় এলাকায় করিম উল্ল্যাহ ভবনের ভাড়াটিয়া সাইফুল ইসলাম শামীমের ছেলে। তাদের পৈত্রিক বাড়ি ফেনীর সোনাগাজী উপজেলার চর মজলিসপুর গ্রামে। শাওনের বাবা ফেনী শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেল ৫ টার দিকে শহরের পূর্ব উকিল পাড়ার করিম উল্যাহ ভবনের ভাড়াটিয়া সাইফুল ইসলাম শামীমের ছেলে মো. শাওনের একটি বল নিজে নিজে খেলার সময় সাত তলার বারান্দা দিয়ে নিচে পড়ে যায়। শাওন নিচে পড়ে যাওয়া বলটি কুড়িয়ে নেওয়ার জন্য ঐ ভবনের পিছনের অংশের একটি ছোট সিড়ি দিয়ে নিচে নামছিলো। এ সময় আকস্মিক সিড়ি থেকে পা পিছলে সে নিচে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত ৮ টার দিকে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। 

নিহত শিশুর বাবা স্কুল শিক্ষক সাইফুল ইসলাম শামীম জানান, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। তিনি জানান, ওই সিড়ির বাহিরের গেইটটি সব সময় তালাবদ্ধ থাকে। কিন্তু আজ বুধবার ওই গেইটটি খোলা ছিলো। 

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান শহরের পূর্ব উকিল পাড়ায় সাত তলা ভবনের সিড়ি থেকে পা পিছলে নিচে পড়ে এক শিশুর নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান,  এঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।