ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ

সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষ

দেবহাটার কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটি এলাকায় সাতক্ষীরা কালিগঞ্জ মহাসড়কে লোকাল বাস ও ঢাকাগামী পরিবহনের মুখোমুখি সংঘর্ষে কয়েকজন গুরুতর আহত হয়েছে। এতে নিহত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে উভয় গাড়ির সামনের অংশ ভেঙ্গে দুমড়ে মুচড়ে গেছে।

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৭টার মিনিটে কুলিয়া ইউনিয়নের পুষ্পকাটি ভাটা মাঠ সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটে।

ঘটনার পরপরই রাস্তায় গাড়ির যানজটের সৃষ্টি হলে গাড়ি চলাচলের বিঘ্ন ঘটে। তাৎক্ষনিক দেবহাটা থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি স্বাভাবিক করে। প্রত্যক্ষদর্শীরা জানান, কালিগঞ্জগামী এসডি পরিবহন ঢাকা মেট্রো-ব ১৩-২০০৮ বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরাগামী জামিলা বাস ঝিনাইদহ-জ ০৪-০০০১ নম্বরের বাসটি পুষ্পকাটি ভাটা বলফিল্ড সংলগ্ন সাতক্ষীরাগামী মাটি বহনকারী ট্রলিকে ওভারটেক করতে যেয়ে বাস-পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে।

দূর্ঘটনায় এসডি পরিবহনের হেলপারের বুকে আঘাত লাগে ও দেবহাটা উপজেলায় কামটা গ্রামের মৃত হেরমত আলী বিশ্বাসের পুত্র হাসান (৫০) সহ কয়েকজনকে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় জনতারা সাতক্ষীরা মেডিকেল কলেজে প্রেরন করে।

এসডি পরিবহন চালক মাগুরা জেলার পারনন্দুয়ালী গ্রামের আব্দুর রশিদের ছেলে বিল্লাহ হোসেন (৪৫) জানান, তিনি তার সাইড দিয়ে গাড়ি চালাচ্ছিলেন, হঠাৎ করে বিপরীত দিক থেকে আসা বাসটি সামনে এসে তার গাড়িটিকে মেরে দেয়। তাতে তার গাড়ির সামনের অংশ ভেঙ্গে যায়। এ ঘটনায় যাত্রীদের গুরুতর কোন ক্ষয়ক্ষতি হয়নি। বাসের ড্রাইভার শরিফুল ইসলাম দূর্ঘটনার পরপরই পালিয়ে চলে যায়। দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনাটি ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ যেয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

সাতক্ষীরা-কালিগঞ্জ,বাস,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত