সিরাজগঞ্জে গৃহবধূর টাকাসহ গহনা নিয়ে গেছে দূর্বৃত্তরা

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২৩, ২০:৫৮ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

শহরের বড় বাজার এলাকায় নুরজাহান নামের এক গৃহবধূকে পলিথিন ভর্তি রঙ্গিন পটলা দেখিয়ে ৬৫ হাজার টাকাসহ পরিহিত প্রায় ২ লাখ টাকার গহনা বিশেষ কৌশলে নিয়ে গেছে নারীসহ দূর্বৃত্তরা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ পৌর এলাকার স্টেডিয়াম পাড়া মহল্লার ওই গৃহবধূ (৫৫) ঢাকায় কর্মরত ছোট ভাইয়ের কাছে  বৃহস্প্রতিবার সকাল ১১ টার দিকে উল্লেখিত টাকা পাঠানোর জন্য শহরের ব্রাক ব্যাংকে যান এবং টাকা পাঠাতে ফটোকপি করার জন্য ব্যাংক থেকে বের হন। এ সময় এক নারীসহ ২ যুবক তার কাগজপত্র ফটোকপি করে দেয়ার জন্য শহরের বড় বাজার এলাকায় নিয়ে যান এবং ফটোকপি করার আগেই ওই গৃহবধূকে লাল রঙ্গের একটি পটলায় ফু দিয়ে তার হাতে ধরিয়ে দেয়। ওই গৃহবধূ এই রঙ্গিন পটলা দেখতে থাকেন এবং এ সুযোগে তার ব্যাগে রক্ষিত ৬৫ হাজার টাকাসহ হাত ও গলায় পরিহিত স্বর্ণের প্রায় ২ লাখ টাকার গহনা খুলে নিয়ে দ্রুত সটকে পড়ে তারা। কিছুক্ষণ পর ওই গৃহবধূ বুঝতে পারে উল্লেখিত টাকা ও গহনা তারা নিয়ে গেছে এবং তিনি করুণ কান্নাকাটি ও চিৎকার শুরু করে দেন। তার কান্নায় বাজারের লোকজন ঘটনাস্থলে এসে রঙ্গিন পটলা খুলে দেখে হালকা গুড়া মেশানো পলিথিন।

পরে গৃহবধূকে ওই মহল্লায় পাঠিয়ে দেয় তারা এবং ওই গৃহবধূর এক অবিভাবক সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় অভিযোগ করবেন বলে তিনি উল্লেখ করেন।