ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

যে পুলিশ কথা শুনবে না তাকে থানায় রাখব না, আওয়ামীলীগ নেতার ভিডিও ভাইরাল!

যে পুলিশ কথা শুনবে না তাকে থানায় রাখব না, আওয়ামীলীগ নেতার ভিডিও ভাইরাল!

নৌকার কথা না শুনলে পুলিশকে থানা থেকে বের করে দেওয়ার হুমকি দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মাদারীপুর-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী আবদুস সোবহান মিয়া গোলাপের পক্ষে থেকে কামরুল হাসান সেলিম পুলিশের উদ্দেশে এ হুমকি দেন। তিনি কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে সহকারী রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার রাতে কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের হাকিমুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নৌকার প্রার্থী আবদুস সোবহান গোলাপ মিয়ার নির্বাচনী সভা হয়। ওই সভায় বক্তব্য দেন সাহেবরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নৌকা প্রতীকের কর্মী কামরুল হাসান সেলিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে কামরুল হাসান সেলিম বলেন, আমরা হলাম আবদুস সোবহান গোলাপের কর্মী, আওয়ামীলীগের কর্মী। আমাদের দিকে চোখ তুলে তাকালে চোখটা খুলে ফেলতে হবে। আবার কেউ যদি বলে পা ভেঙ্গে ফেলবে, তাহলে আমাকে ফোন দিবেন, চতুর্দিক দিয়ে বল্লার মতো এসে ধরে ওকে শেষ করে দেওয়া হবে। কোনো ছাড় হবে না। আপনারা পারবেন না? ভয় লাগে? আওয়ামীলীগ ক্ষমতায়। পুলিশ আপনাদের। যে পুলিশ হালায় কথা শুনবে না সেই পুলিশ হালাকে থানায় রাখব না, পরিস্কার ভাষা।

এ বিষয়ে অভিযুক্ত সাহেবরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিমের বক্তব্য জানার জন্য তাকে বার বার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে সহকারী রিটার্নিং অফিসার ও কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার দাশ বলেন, অভিযোগ পেয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

নৌকা,মাদারীপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত