ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বীরগঞ্জে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারক চক্রের ২ সদস্য আটক

বীরগঞ্জে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারক চক্রের ২ সদস্য আটক

দিনাজপুরের বীরগঞ্জে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে প্রতারক চক্রের ২ ডলার ব্যবসায়ী সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কাজে ব্যবহৃত ২টি পালসার মোটরসাইকেল, ডলার -৮টি, হ্যান্ডকাপ-২ ও নগদ ১০ হাজার উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন এর দিক নির্দেশনায় বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমানের নেতৃত্বে এসআই আনোয়ার ইসলাম ও এএসআই সিরাজুল আওলাদ সুমনসহ একটি পুলিশের টিম উপজেলার শিবরামপুর ইউনিয়নের মুরারীপুর বাজারের পার্শ্ববর্তী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ভূয়া ডিবি পুলিশ ও ডলার প্রতারণা চক্রের দুইজন সদস্যকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- মুরারীপুর গ্রামের মৃত হোসেন আলীর ছেলে আমিনুল ইসলাম (৩৭) ও মৃত: আনিস মিয়ার ছেলে মো: শহিদুল ইসলাম (৪০)। বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান জানান, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় পৌঁছালে কয়েকজন লোক তার পথরোধ করে ঘটনার সত্যতা নিশ্চিত হই। এপর আটক করে দেহ তল্লাশি করে তাদের নিকট ডলার, হ্যান্ডকাপ ও নগদ অর্থ ও ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে ওই দুইজন ডলার প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তারা উপজেলার সহ বিভিন্ন এলাকায় ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে কৌশলে ডলার প্রতারণা করে আসছিলেন। আসামিদের বিরুদ্ধে বীরগঞ্জ থানাসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। এব্যাপারে বীরগঞ্জ থানায় একটি মামলার দায়ের করা হয়েছে। যাহার মামলা নং -২৩, তারিখ ২৯/১২/২০২৩ইং। আইনি প্রক্রিয়া শেষে শুক্রবার দুপুরে তাদেরকে আদালতে সৌপদ্দ করা হয়েছে বলে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমান নিশ্চিত করেছেন।

বীরগঞ্জ,ভূয়া,ডিবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত