‘আমাকে বাধাপ্রাপ্ত করে ভোটারদের কাছ থেকে দুরে সরানোর চেষ্টা চলছে’

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ১৯:১৪ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

‘হুমকি-ধমকিতে আমাকে বাধাপ্রাপ্ত করে ভোটারদের কাছ থেকে দুরে সরানোর চেষ্টা চলছে। আমাকে এলাকায় নির্বাচনের অফিস করতে বাধা প্রদান করছে।’

গতকাল দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা চেয়ে এসব অভিযোগ করেন ইগল প্রতিকের স্বতন্ত্র প্রার্থী লায়ন মোহাম্মদ ইমরান।

তিনি বলেন, আমার প্রার্থীতা বান্চাল করার পর আইনি লড়াই করে আমি প্রার্থীতা ফিরে পেতে অনেক সময় চলে গিয়েছে। যার কারণে নির্বাচনে ভোট চাইতে  ভোটারদের দ্বারে দ্বারে যাওয়ার অনেক গুলো সময় আমাকে আদালতে ব্যয় করতে হয়েছে। গতকালও অন্য প্রার্থীর লোকজন দ্বারা আবারো আমার প্রার্থীতা বানচালের চেষ্টা করা হয়েছে, আমি শক্ত অবস্থানে থেকে আইনি লড়ে সেটা প্রতিরোধ করেছি। ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে। আমার ঈগল প্রতিকের এজেন্টরা যেন ভোট কেন্দ্রে নির্বিঘ্নে  দায়িত্ব পালন করতে পারে। আমি সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা চাই। আমি নির্বাচিত হলে সীতাকুণ্ডের প্রত্যেক সেক্টরে নিয়ম শৃঙ্খলা ফিরিয়ে আনবো । বেসরকারী কলেজকে সরকারিকরণ করে শিক্ষার মান উন্নয়ন ঘটাবো। বেকারত্বের হার কমিয়ে আনবো। সন্রাস, দখল -বেদখল ও মাদক মুক্ত সীতাকুণ্ড উপহার দেবো । 

সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের সাবেক সংসদ সদস্য আইনুল কামাল, সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম, প্রার্থীর বড় ভাই বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ ইকবাল, বোন শিরিন ইমরান, স্ত্রী নিশাত ইমরান, ছেলে সারতাস ইমরান, সালফারা মোঃ ইমরান, কন্যা তাহিয়া নিশাত ইমরান, ফরিদুল আলমসহ বেশ কয়জন সমর্থক ।